খাড়াতাইয়া বয়েজ অর্গানাইজেশনের তৃতীয় বার্ষিকী ও কৃতি শিক্ষার্থীদের সংবর্ধনা

নিউজ ডেস্ক।।
কুমিল্লার বুড়িচং উপজেলার খাড়াতাইয়া বয়েজ অর্গানাইজেশন এর তৃতীয় প্রতিষ্ঠা বার্ষিকী ও মেডিকেল এবং বিশ্ববিদ্যালয় চান্স প্রাপ্ত কৃতি ছাত্রদের এক সংবর্ধনা অনুষ্ঠান অনুষ্ঠিত হয়েছে। শনিবার (১ জুলাই) অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন অধ্যাপক ড. মোহাম্মদ সোলায়মান, মার্কেটিং বিভাগ, কুমিল্লা বিশ্ববিদ্যালয় এবং খাড়াতাইয়া বয়েজ অর্গানাইজেশনের উপদেষ্টা।

বিশেষ অতিথি হাজী মোহাম্মদ বিল্লাল হোসেন,চেয়ারম্যান ৪নং ষোলনল ইউনিয়ন। আমন্ত্রিত অতিথি হিসেবে উপস্থিত ছিলেন মোঃ ছায়েদুল হক শাহিন (উপদেষ্টা খাড়াতাইয়া বয়েজ অর্গানাইজেশন), খন্দকার আবুল কালাম আজাদ (উপদেষ্টা খাড়াতাইয়া বয়েজ অর্গানাইজেশন), মোঃ রবিউল হাসান রিপন (ম্যানেজিং ডিরেক্টর, গড়াই কর্পোরেশন), খন্দকার ডাঃ রবিউল হাসান (চট্টগ্রাম মেডিকেল কলেজ ও সভাপতি, খাড়াতাইয়া সরকারি প্রাথমিক বিদ্যালয়), মোঃ শহিদ হোসেন (ম্যানেজার ফাইনান্স কন্ট্রোল, ফেয়ার গ্রুপ ও সভাপতি, খাড়াতাইয়া ফ্রেন্ডস ক্লাব), মোস্তাফিজুর রহমান বাবলু (পূবালী ব্যাংক, কুমিল্লা ব্রাঞ্চ), মোঃ শাহজালাল (প্রভাষক, সাতকানিয়া সরকারি কলেজ), মোঃ নাজিম উদ্দীন (ফ্রিল্যান্সার) মোঃ আকবর হোসেন (হেড মৌলভী, খাড়াতাইয়া উচ্চ বিদ্যালয় ও প্রধান শিক্ষক, খাড়াতাইয়া শিশু শিক্ষালয়)।

শিক্ষার্থী হিসেবে সংবর্ধনা প্রদান করা হয়
১. মোঃ ফজলে রাব্বি সিফাত , ঢাকা বিশ্ববিদ্যালয় খ ইউনিটের চান্স প্রাপ্ত
২. মেঃ আবু সাঈদ, ময়মনসিংহ মেডিকেল কলেজে চান্স প্রাপ্ত
৩. মোঃ মেহেদী হাসান রাফি, রাজশাহী বিশ্ববিদ্যালয় চান্স প্রাপ্ত
৪. মোঃ আকিদুল ইসলাম অপু, চট্টগ্রাম বিশ্ববিদ্যালয় চান্স প্রাপ্ত

উক্ত অনুষ্ঠানে বয়স অর্গানাইজেশন এর সদস্যবৃন্দ সহ এলাকার সুধীজন গণ্যমান্য ব্যক্তিবর্গ ও সকল ছাত্রবৃন্দ উপস্থিত ছিলেন।

অনুষ্ঠানের প্রধান অতিথি ডঃ মুহাম্মদ সোলায়মান বলেন খাগড়া থেকে বয়স অর্গানাইজেশনের তৃতীয় বর্ষ পূর্তিতে ও কৃতি ছাত্রদের সংবর্ধনা প্রধান অনুষ্ঠানে আয়োজক সংগঠনের সভাপতি সাইফুর রহমান ও সাধারণ সম্পাদক আবু বকর রাকিব সহ সংগঠনের সকলকে ধন্যবাদ উপ কৃতজ্ঞতা জানান পাশাপাশি কৃতি ছাত্রদেরকে দেশপ্রেম সততা নিষ্ঠা আন্তরিকতার মাধ্যমে বাকি পড়ালেখার কার্যক্রম সমাপ্ত করে দেশ ও জাতি গঠনে নিবেদিত হওয়ার আহ্বান জানান।

সভার প্রধান অতিথি মাদক মুক্ত সুন্দর আগামী সমাজ বিনির্মাণে সমাজের সকল শ্রেণীর অভিভাবক ও সুধীজনদের প্রতি দৃষ্টি দেওয়ার আহ্বান জানান আহ্বান জানান।

সভার বিশেষ অতিথি ৪ নং ১৬নং ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান হাজী মোহাম্মদ বিল্লাল হোসেন মাদক মুক্ত সমাজ গঠনে উনার জিরো টলারেন্স এবং প্রশাসনের বিভিন্ন পদক্ষেপের কথা স্মরণ করিয়ে এলাকার যেখানেই মাদক সংশ্লিষ্ট কাউকে দেখা যায় সেই সম্পর্কে উনাকে জানানোর জন্য এবং তাৎক্ষণিক উনি প্রশাসনের সাহায্যে দ্রুত ব্যবস্থা গ্রহণের আশ্বাস দেন।

সভার অন্যান্য অতিথিরা এই সুন্দর আয়োজনের জন্য খাড়াতাইয়া বয়েস অর্গানাইজেশন এর সংশ্লিষ্ট সকলকে ধন্যবাদ ও কৃতজ্ঞতা জানান ‌।

     আরো দেখুন:

পুরাতন খবর

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০
১১১২১৩১৪১৫১৬১৭
১৮১৯২০২১২২২৩২৪
২৫২৬২৭২৮২৯৩০৩১

You cannot copy content of this page